August 26, 2019, 4:22 am

আব্দুস সালাম মুর্শেদী।

আগামী নির্বাচনে নির্বাচিত হলে খুলনা হবে মডেল-আব্দুস সালাম মূর্শেদী

।। খবর বিজ্ঞপ্তি ।।

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী মঙ্গলবার তার নির্বাচনী এলাকার দিঘলিয়া উপজেলার বিভিন্ন মসজিদ ও পূজা মন্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনের পাশাপাশি তিনি চলার পথে অত্র এলাকার জনসাধারণের ভালোবাসা ও শ্রদ্ধায় সিক্ত হন। পরিদর্শনের পাশাপাশি তিনি মসজিদ, মন্দির ও পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান করেন।

খুলনা সার্কিট হাউজ থেকে যাত্রা শুরু করে তিনি সর্বপ্রথম দিঘলিয়া বারাকপুর সার্বজনীন মাতৃ মন্দিরে পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় সেখানে শুভেচ্ছা বিনিময়ে তিনি বক্তৃতা করেন।

এছাড়া তিনি দিঘলিয়া প্রামাণিক পাড়া সার্বজনীন দুর্গোৎসব, বারাকপুর মিনা পাড়া বায়তুন নূর জামে মসজিদ, নন্দনপ্রতাপ গাছতলা খালের পাড়, দক্ষিণপাড়া ও পশ্চিমপাড়া সার্বজনীন মন্দিরের পূজা মন্ডপ, লক্ষীকাটি সার্বজনীন পূজা মন্ডপ, আবালগাতি সার্বজনীন পূজা মন্ডপ, কেটলা বিশ্বাসবাড়ি সার্বজনীন পূজা মন্ডপ, মাঝিরগাতি হাইস্কুল পূজা মন্ডপসহ অন্যান্য পূজামন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ করেন।

খুলনা-৪ আসনের সাংসদ বিভিন্ন অনুষ্ঠানে তার বক্তৃতায় বলেন, তার চাওয়ার আর কিছু নেই। তিনি দেওয়ার জন্য এসেছেন। আগামী সংসদে তিনি বিজয়ী হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় হবে। নির্বাচিত হতে পারলে খুলনা হবে মডেল আসন।

তিনি এলাকার সকল উন্নয়নে ভূমিকা রাখবেন। এলাকার জনসাধারণ ও সন্তানদের লেখাপড়া ও চিকিৎসাসহ সার্বিক প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দেন। তিনি আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্য সকলের সমর্থন ও দোয়া কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান খান নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শম্পা কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারহানা হালিমা, দিঘলিয়া ইউপি চেয়ারম্যান ফিরোজ মোল্যা, বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন, খুলনা মহানগর যুবলীগের সিনিয়র সদস্য মোঃ সেলিম মল্লিক, খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুর রহমান পলাশ, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের খুলনা জেলা সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ শ্যামল দাশসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

রূপসা’র আরো সংবাদ