July 16, 2019, 12:50 pm

ন্যাশনাল নিউজপেপার রিপোর্টার্স ফোরাম গঠন খুলনায়

।। প্রেস বিজ্ঞপ্তি ।।

রাশিদুল সভাপতি, কৌশিক সাধারণ সম্পাদক ও শাহিন কোষাধ্যক্ষ

দৈনিক মানবজমিনের খুলনা ব্যুরো প্রধান রাশিদুল ইসলামকে সভাপতি ও কালের কণ্ঠের স্টাফ রিপোর্টার কৌশিককে সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান সামচ্ছুজামান শাহীনকে কোষাধ্যক্ষ করে খুলনায় কর্মরত জাতীয় দৈনিকের বুরে‌্যা প্রধান ও রিপোর্টারদের নিয়ে ১৩ সদস্যের ন্যাশনাল নিউজপেপার রিপোর্টার্স ফোরাম (এনএনআরএফ) কমিটি গঠন করা হয়। 

কমিটি গঠনের লক্ষে গতকাল বুধবার দুপুর ১২টায় খুলনা প্রেসকাবে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দৈনিক মানবজমিনের খুলনা ব্যুরো প্রধান রাশিদুল ইসলাম। সভায় বিভিন্ন জাতীয় দৈনিকের ব্যুরো প্রধান ও রিপোর্টাররা উপস্থিত ছিলেন।

কমিটির অপর নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি যুগান্তরের ব্যুরো প্রধান মোস্তফা কামাল আহমেদ ও দৈনিক ইত্তেফাকের ব্যুরো প্রধান এনামুল হক, যুগ্ম সম্পাদক বণিকবার্তার ব্যুরো প্রধান কাজী শামীম আহমেদ, দপ্তর সম্পাদক ডেইলী স্টারের খুলনা প্রতিনিধি দীপঙ্কর রায়, কার্যনির্বাহী সদস্য দৈনিক জনকণ্ঠের ব্যুরো প্রধান অমল সাহা, কালের কণ্ঠের ব্যুরো প্রধান গৌরাঙ্গ নন্দী, আলোকিত বাংলাদেশের ব্যুরো প্রধান মোতাহার রহমান বাবু, নয়াদিগন্তের ব্যুরো প্রধান এরশাদ আলী, ডেইলি ঢাকা ট্রিবিউনের ব্যুরো প্রধান হেদায়েত হোসেন, আমাদের সময়ের ব্যুরো প্রধান এস এম কামাল হোসেন।

সভায় বক্তারা বলেন, দলমত নির্বিশেষে পেশাজীবী সাংবাদিকদের অধিকার আদায়, গণমাধ্যমের স্বাধীনতা ও সাংবাদিকদের মান উন্নয়নের জন্য এ ফোরাম কাজ করবে। #

রূপসা’র আরো সংবাদ